‘স্বামীর কাছে যাবো ‘ স্বামীকে না পেয়ে কেঁদে একাকার খুদে কন্যা,তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া মানেই প্রতিভাদের ভিড়। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে নানান ভিডিও ভাইরাল হয়। আর সেই ভিডিওতে দেখা যায় কারোর দারুণ নাচের ভিডিও, কিংবা বাদ্যযন্ত্র ছাড়াই গানের ভিডিও। আর এই ভিডিওগুলিতে যেহেতু প্রতিভাদের ভিড় তাই এগুলি সোশ্যাল মিডিয়ায় খুব তাড়াতাড়ি ভাইরাল হয়। এছাড়া মাঝেমধ্যে নানান পশুপাখির ভিডিও ভাইরাল হতে দেখা যায়।

যেখানে পশু কিংবা পাখির কীর্তিকলাপ দেখে হেসে লুটোপুটি খায় সোশ্যাল মিডিয়ার মানুষ। সোশ্যাল মিডিয়ায় যেহেতু ভাইরাল হতে বেশি সময় লাগে না তাই এই প্ল্যাটফর্ম এত জনপ্রিয়। সহজেই কোনোকিছু ভাইরাল হয়ে যায়। আর তা যদি হয় কোনো বাচ্চার দুষ্টুমিষ্টি ভিডিও তবে তা ভাইরাল হতে সময় নেয় না। কিছুদিন আগেই একটি বাচ্চার ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। সেখানে দেখা যাচ্ছিল একটি বাচ্চা মেয়ে অদ্ভুত এক দাবি করেছে যা শুনে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

বাচ্চা মেয়েটির দাবি তার মায়ের স্বামী বাবা রয়েছে, মামির স্বামী মামা রয়েছে তাহলে তার স্বামী নেই কেনো! আর এই প্রশ্নে হতভম্ব বাড়ির লোক। সবাই তাকে বুঝালেও কোনো কথাই শুনছে না সে। সবাই তাকে বলছে বাচ্চা মেয়েদের স্বামী থাকে না। আর তার জন্যই তার স্বামী নেই। কিন্তু মেয়েটি নাছোড়বান্দা। তখন তার বাড়ির লোক তাকে জানায় তার স্বামী এখন ছোটো, অন্য কোথাও খেলাধুলা করছে।

বাচ্চা মেয়েটি প্রচন্ড কেঁদে চলেছে। তার এক্ষুনি স্বামীকে চাই। আর এই দুষ্টু মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। নেট দুনিয়ার মানুষ ছোট্ট মেয়েটির আবদার শুনেই অবাক। এর আগেও একটি বাচ্চা ছেলের ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে সে ‘টুম্পা সোনা’ গান না ছাড়লে চুল কাটতে নারাজ। গানটি ছাড়ার পর দিব্যি চেয়ারে বসে নাচ করতে শুরু করে সে। বাচ্চাদের এই ভিডিও মনোরঞ্জন জোগায় মানুষের মনে।