BREAKING:মাঝ আকাশে হঠাৎই মার্কিন বিমানে আগুন, ভ’য়ানক ভিডিও ভাইরাল

 চোখের সামনে যেন ভেসে উঠেছিল সাক্ষাৎ মৃত্যুর প্রতিচ্ছবি! ডেনভার থেকে হনলুলুগামী মার্কিন (US) বিমান সংস্থার এক বিমানের (Aeroplane) ইঞ্জিনে আগুন ধরে গেল মাঝ আকাশে। স্বাভাবিক ভাবেই যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত নিরাপদেই ডেনভারে ফিরে আসতে পেরেছে বিমানটি। হাঁফ ছেড়ে বেঁচেছেন সব যাত্রী ও ক্রুরা। পাশাপাশি আরেকটু হলেই কত বড় বিপদ হতে পারত ভেবে পাচ্ছেন না তাঁরা। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মাঝ আকাশে জ্বলন্ত ইঞ্জিন নিয়ে বিমানটির ভেসে চলার ভিডিও। যা ভাইরাল (Viral) হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার ডেনভার থেকে হনলুলুর উদ্দেশে যাত্রা করে ইউএ৩২৮ নামের বিমানটি। বিমানে ছিলেন ২৩১ জন যাত্রী ও ১০ জন ক্রু সদস্য। আচমকাই আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিমান তখন ১৫ হাজার ফুট উঁচুতে। রীতিমতো গোলমাল দেখা দেয় ইঞ্জিনে। তারপরই দেখা যায় ইঞ্জিনে আগুন লেগে গিয়েছে। গলগল করে ধোঁয়া বেরতে শুরু করেছে সেখান থেকে। সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে।

বিমানটি অবতরণের পরে এক যাত্রী জানিয়েছেন, চোখের সামনে ওই ভাবে বিমানটিকে ধ্বংসের মুখে পড়তে দেখে তিনি হাল ছেড়ে দিয়েছিলেন। তাঁর কথায়, ”সত্যি বলতে কী, আমার মনেই হয়েছিল, যে কোনও মুহূর্তেই আমরা মারা যাব। কেননা ইঞ্জিনে বিস্ফোরণের পরে বিমানটি ক্রমেই নিচের দিকে নেমে যাচ্ছিল। আমি আমার স্ত্রীর হাতটা ছুঁয়ে বলেছিলাম, আমাদের সময় শেষ।”

কিন্তু শেষ পর্যন্ত কোনও বিপত্তিই ঘটেনি। ডেনভারে ফেরত গিয়ে দিব্যি ল্যান্ডিং করে বিমানটি। তবে নামার আগে বিমানের কিছু অংশ ভেঙে পড়ে নিচে। বেশ জনবহুল এলাকার কয়েকটি বাড়ির ছাদে সেগুলি পড়ে। বিমান সংস্থার তরফে জানানো হয়েছে তদন্ত করে দেখা হচ্ছে কী কারণে ইঞ্জিনে আগুন লেগে গিয়েছিল। সেই কারণে টুইট করে সকলের কাছে সংস্থার তরফে আরজিও জানানো হয়েছে, বিমানের কোনও অংশ মাটিতে পড়ে থাকতে দেখলে কেউ যেন সেটিকে স্পর্শ না করেন কিবাং জায়গা থেকে না সরান।