জুম মিটিং মিউট না করেই,ফোনে বান্ধবীর সাথে কথা,ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না, টুম্পা শনা থেকে শুরু করে সম্প্রতি ভাইরাল হওয়া ‘Pawri’ সবকিছুই নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে কিন্তু এবারে ঘটনাটা একটু অন্যরকম। নিজের সমস্ত কিছু গোপন কথা ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়াতে।

যেটা দেখা যাচ্ছে যে একটা জুম মিটিং চলছিল যেখানে 111 জন সেই জুম মিটিংয়ে ছিলেন, সাধারণভাবে যেটা হয় জুম মিটিং চলার সময় অনেকেই ভিডিও অফ করে দেন অথবা সাউন্ড মিউট করে দেন এবং নিজের কাজ করতে থাকেন, সমস্যা তখন তৈরি হয়ে গেল যখন এই যুবতী মিউট করতে ভুলে গেলেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে জুম মিটিং চলাকালীন shweta নামের এক যুবতী তার বান্ধবীর সাথে কথা বলছে যার নাম খুব সম্ভবত রাধিকা এবং সে তাকে তার কিছু গোপন কথা সম্পর্কে জানাচ্ছে। মিউট না করার জন্য তাদের দুজনের মধ্যে চলা সমস্ত কথা শুনতে থাকেন গ্রুপের 111 জন মানুষ,আর তার পরেই ভিডিওটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে তার বন্ধুরা যারা জুম মিটিং এ রয়েছেন তারা তাকে বলেই যাচ্ছেন যে shweta তোর mike টা মিউট করা হয়নি, কিন্তু সেইসব তার কান পর্যন্ত যায়নি এবং তিনি নিজের মত করে তার বান্ধবীর সাথে কথা বলতেই থাকেন। কথা চলতে চলতে বেশ খানিকটা গভীরে পৌঁছে যায়, দেখুন সেই ভিডিও

বর্তমানে এই ভিডিও সোশ্যাল আমরা সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়েছে এবং তার সাথে আরও ভাইরাল হচ্ছে এই ভিডিও সম্পর্কিত বিভিন্ন ধরনের মীমস বা meme যা সাধারণত আমরা সোশ্যাল মিডিয়াতে দেখতে পাই। তবে কি এই মেয়েটিই এবং কোথায় তার বাড়ি সেই সম্পর্কে কোন তথ্য এখনো পাওয়া যায়নি।