বিরিয়ানি খেতে খেতে ‘টুম্পা সোনা’গান গাইছেন রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

রানাঘাটের স্টেশনে থাকা ভিখারিনী রানু মন্ডল সোশ্যাল মিডিয়ার দৌলতে নিজের প্রতিভাকে প্রকাশ করার অনেক সুযোগ পেয়েছে। রানাঘাট স্টেশন থেকে জায়গা হয়েছে তার বলিউডে। পরবর্তীকালে হিমেশ রেশমিয়ার সাথে গান গাওয়ার সুযোগ হয় তার। কিন্তু এই সমস্ত কিছুই ছিল খুব কম সময়ের জন্য। রানু মন্ডলের আত্মম্ভরিতা সকলকে অবাক করে দিয়েছিল এবং অনেকে বলেছিলেন তার এই অহংকারী তার পতনের কারণ।

পরবর্তীকালে তার কষ্টের জীবন আমরা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়া মারফতে দেখেছি। এখনো রানু মন্ডল কে নিয়ে অনেকেরই নানান রকমের প্রশ্ন মাথার মধ্যে ঘুরপাক খায় আর এই প্রশ্ন থেকেই ২ জন ইউটিউবার যারা রানু মন্ডল এর সাক্ষাৎ নিতে গিয়েছিলেন এক অভিনব পদ্ধতিতে। তাকে যখন টুম্পা সোনা গাইতে অনুরোধ করা হয় তিনি বিরিয়ানি খেতে খেতে বেশ মজা করে গাইলেন।

এই ভিডিও সোশ্যাল মিডিয়া দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। শরীরে অযত্নের ছাপ যথেষ্টই লক্ষ্য করা যাচ্ছে। বলিউডে যাওয়ার পরেই তার মেকআপের জন্য নিয়ে যাওয়া হয়েছিল বিউটি পার্লারে। চুল সাজ গোজ একেবারে পাল্টে তার ভোল বদল করার চেষ্টা হয়েছিল। কিন্তু সেই বিষয়টি ছিল কয়েক মুহূর্তের জন্য। তারপরে রানু মন্ডলের অবস্থার যেকে সেই। কষ্টে দিন যাপন করতে হচ্ছে তাকে। দেখুন তার ভাইরাল টুম্পা সোনা গান :

রানু মন্ডল সম্পর্কিত যেকোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরই তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। এই ভিডিওটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিখারিনী থেকে একেবারে বলিউডের গায়িকা আবার পুনরায় সেই আগের জায়গায় ফিরে আসা, তার গল্প কোনো সিনেমার কাহিনীর থেকে কম কিছু না।