তীব্র নদীর স্রোতে একফোঁটাও নড়ছে না শিবের মূর্তি,’ভোলের মহিমা’ বলছেন ভক্তরা

হু হু করে নদীর জল বয়ে চলেছে। দেখলেই বুকের মধ্যে উথাল পাথাল হয়। কিন্তু সমস্তকিছু ভাসিয়ে নিয়ে গেলেও ভাসিয়ে নিয়ে যেতে পারেনি মহাদেবের মূর্তিকে। শিবের মূর্তি দন্ডায়মান অবস্থাতেই দাঁড়িয়ে রয়েছে তার পাশ দিয়ে বয়ে চলেছে হু হু করে জল। এই উথাল পাথাল জলরাশি সমস্ত কিছুকে ভাসাতে পারলেও মহাদেবকে নিয়ে চলে যেতে পারেনি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতন ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে নেটিজেনদের ভক্তি বেড়ে গিয়েছে। প্রকৃতির এমন তাণ্ডবের কাছে কি করে মহাদেবের মূর্তিটি এমন দণ্ডায়মান রয়েছে তা দেখে সকলে অবাক হয়েছেন। এটাই বোধহয় ঈশ্বরের লীলা। এক ঐশ্বরিক শক্তির বলে মূর্তিটি ঠায় দন্ডায়মান হয়ে রয়েছে।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যার্টফর্ম যার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো দুঃখের ভিডিও তো কখনো আনন্দের। কখনো ও নানান রকমের প্রতিভারা উঁকি মারে সোশ্যাল মিডিয়ার পর্দায়। বিনোদনের এক অসাধারণ মাধ্যম সোশ্যাল মিডিয়া। শুধু তাই নয়, নতুন প্রজন্মের প্রতিভাকে আরো একধাপ জনগণের সামনে তুলে ধরতে অনেকখানি সাহায্য করে সোশ্যাল মিডিয়া।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে চরম ভাইরাল হয়েছে। এখনো পর্যন্ত প্রায় কয়েক কোটি মানুষ ভিডিওটি দেখেছেন এবং share করেছেন, যদিও ভিডিওটি ঠিক কোথাকার তা জানা যায় নি।

এই পুরো ঘটনাটিকে শিবের মহিমা বলছেন ভক্তরা। তবে ভিডিওটি যে কোনো এক বন্যার সময় তৈরি হওয়া অবস্থার তা বলাই যায়।